দোয়ারায় সাবেক স্ত্রীর স্বামীকে কুপিয়ে প্রতিশোধ!

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে প্রতিপক্ষের দায়ের কোপে আমির হোসেন (৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (২৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার দোহালিয়া ইউনিয়নের রাজনপুর জামে মসজিদ সংলগ্ন এলাকায় ঘটনা ঘটে। আমির হোসেন উপজেলার দোহালিয়া ইউনিয়নের রাজনপুর আংগাং গ্রামের নাজির আলমের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে একই গ্রামের মরম আলীর ছেলে কবির উদ্দিন ভুট্টোর স্ত্রী ৪ সন্তানের জননী রেহেনা বেগমকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে নাজির আলমের ছেলে আমির হোসেন। এ আক্রোশে দুই পক্ষের মধ্যে প্রথম থেকেই বিরোধ চলে আসছিল।
শনিবার সন্ধ্যায় দোহালিয়া ইউনিয়নের রাজনপুর জামে মসজিদ সংলগ্ন একটি ফার্মেসির সামনে দেখা মাত্র কবির উদ্দিন ভুট্টো আমির হুসেনকে দা দিয়ে কুপিয়ে আহত করে গা ঢাকা দেয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর ও ওসি (তদন্ত) মনিরুজ্জান।
এ বিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, লিখিত অভিযোগ পেলে তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।