দ.সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত আটক

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জে ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ২ টায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই বাবুল হাওলাদার, এসআই রিপন চন্দ্র গোপ, এসআই আনোয়ার হোসেন, এসআই জহিরুল ইসলাম তালুকদার, এসআই মাহবুবুর রহমান চকদার ও এএসআই রতন দেবনাথ তাদের আটক করেন। উপজেলার দরগাপাশা হাফিজিয়া মাদ্রাসার বারান্দা থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র আব্দুল জব্বার (৩৪) ও পশ্চিম পাগলা ইউনিয়নের নবীনগর গ্রামের মৃত লাল মিয়ার পুত্র ফরিদ মিয়া (৪০)।
জানা যায়, দরগাপাশা হাফিজিয়া মাদ্রাসার বারান্দায় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়ে প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাত দলকে চারদিক থেকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের মধ্যে ২ জনকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করা হয়েছে। এই বন্যা পরিস্থিতিতে আমাদের বিশেষ টহল অব্যাহত রয়েছে। থানা এলাকার মানুষের নিরাপত্তা রক্ষার জন্য আমাদের সকল কার্যক্রম অব্যাহত রয়েছে।