নতুন করে আইসোলেসনে গেছেন ৭ জন, সুস্থ হয়েছেন ১ জন

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে নতুন করে হোম কোয়ারেন্টাইনে গেছেন ১৫ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৩০ জন। আইসোলেসনে নেয়া হয়েছে ৭ জনকে। আরোগ্য লাভ করেছেন ১ জন। এছাড়াও বিদেশ প্রত্যাগত আরও ৪ জন প্রবাসী সুনামগঞ্জে এসেছেন। সোমবার জেলা প্রশাসন সূত্রে এই তথ্য জানা যায়।
অদ্যাবদি মোট কোয়ারেন্টিনে এসেছেন ৫৯৩১ জন। পাশাপাশি কোয়ারেন্টিন সম্পন্ন করেছেন ৫৭০১ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন ২৩০ জন। আইসোলেসনে গেছেন ৭৯৫ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে গেছেন ৩৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯২ জন। গত ১ মার্চ থেকে বিদেশ থেকে জেলায় এসেছেন ২৬৪২ জন। করোনাভাইরাস শনাক্তে সুনামগঞ্জে ৭ হাজার ৪৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ৬ হাজার ৯৫৫ জনের নমুনা। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৭৯৫ জন।
ছাতক উপজেলা থেকে সবচেয়ে বেশী ১৩৭১ জনের নমুনার সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ১৩০৩ জনের। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২০৯ জন। আরোগ্য লাভ করেছেন ২৭ জন। মৃত্যুবরণ করেছেন ৩ জন।
এদিকে রবিবার রাতে নতুন ৭ ও পুনরায় ২য় বার ৫ কন করোনা শনাক্ত হয়েছেন। সুনামগঞ্জ সদর উপজেলার ৪ জন ও জামালগঞ্জ উপজেলার ৮ জন। জামালগঞ্জ উপজেলার ৮ জনের মধ্যে ৫ জন ২য় বার পগেটিভ হয়েছেন।