নতুন করে আক্রান্ত আরও ১১ জন

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন আরও ১১ জন। শনাক্ত হওয়াদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৬ জন, ছাতক উপজেলার ৪ জন এবং দিরাই উপজেলায় ১ জন। এনিয়ে সুনামগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২৬৩ জন।
এদিকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে শুক্রবার আরোগ্য লাভ করেছেন আরও ১৬জন। নতুন করে সুস্থ হওয়াদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ৮ জন, দিরাই উপজেলায় ৪ জন, বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন, জামালগঞ্জ উপজেলার ২ জন এবং জগন্নাথপুর উপজেলায় ১ জন।
এদিকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে গেছেন ১২ জন, আইসোলেসনে গেছেন ১৪ জন, কোয়ারেন্টাইন/আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন ৩৫ জন। এ পর্যন্ত সুনামগঞ্জ জেলায় ৬ হাজার ২৪৮জনকে হোম কেয়ারেন্টাইনের আওতায় আনা হয়। কোয়ারেন্টাইন/আইসোলেসন থেকে ছাড়পত্র দেওয়া হয় ৭ হাজার ১৩৪জনকে। এ ছাড়া করোনা সন্দেহে এ পর্যন্ত ১২৪৯ জনকে আইসোলেশনে আনা হয়েছে।
শাবির জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শুক্রবার তাদের বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হওয়াদের মধ্যে ১১ জন সুনামগঞ্জ জেলার এবং ২২ জন সিলেট জেলার বাসিন্দা।