নবজাতক কন্যা শিশু রেখে হাসপাতাল থেকে উধাও পাষণ্ড বাবা-মা

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে ফুটফুটে নবজাতক কন্যা শিশু জন্ম দিয়ে সাঈদা বেগম নামের এক পাষ- মা হাসপাতাল থেকে পালিয়েছে। সাঈদা বেগমের স্বামী ফারুক মিয়াকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মধূসুদন ধর জানিয়েছেন, নবজাতক শিশুটিকে হাসপাতালের সেবিকারা নিজেদের কাছে রেখেছেন। রোববার দুপুরে পুলিশ ও সমাজসেবা অধিদপ্তরকে এই বিষয়টি জানিয়ে চিঠি পাঠিয়েছেন তারা। শনিবার বিকেল ৪ টায় জগন্নাথপুর হাসপাতালে এই কন্যা শিশুর জন্ম দেন সাঈদা বেগম।
জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা জানান, সন্তান সম্ভবা নারী সাঈদা বেগম প্রসব ব্যথা নিয়ে শনিবার বিকালে হাসপাতালে ভর্তি হন। এসময় তার স্বামী ফারুক মিয়া সঙ্গে ছিলেন। হাসপাতালে বাড়ি’র ঠিকানা উল্লেখ করেছেন উপজেলা কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি। সন্তান জন্মের কিছুক্ষণের মধ্যেই সাঈদা বেগম ও ফারুক মিয়া হাসপাতাল থেকে সটকে পড়েন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মধুসূদন ধর জানালেন, দীর্ঘক্ষণ অপেক্ষার পর রোববার দুপুরে বিষয়টি পুলিশ ও সমাজসেবা অধিদপ্তরকে চিঠি দিয়ে জানানো হয়েছে। সমাজসেবা অধিদপ্তর পরবর্তী ব্যবস্থা নেবেন। শিশুটি সুস্থ্য রয়েছে।