নবীন শিক্ষার্থীদের উপহার দিলেন পরিকল্পনামন্ত্রী

শান্তিগঞ্জ অফিস
পরিকল্পানামন্ত্রী এম এ মান্নান এমপি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ’এর নবীন শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় এবং শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দিয়েছেন। এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, সব সময় স্বদেশ প্রেম অন্তরে ধারণ করতে হবে। আমাদের প্রত্যেকেরই নিজ মাতৃভূমির প্রতি মায়া থাকতে হবে। তাহলেই দেশটাকে আরো অনেক দূর এগিয়ে নেওয়া যাবে। দেশে এখন অনেক পরিবর্তন এসেছে, মানুষের জীবনমান উন্নত হয়েছে।
রোববার বিকাল ৩টায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জের ৫০ শয্যা হাসপাতালে ‘বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ’ এর অস্থায়ী ক্যাম্পাসে মেডিকেল কলেজের ১ম বর্ষের শিক্ষার্থীদের সাথে স্বাগত ও কুশল বিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।
বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনোজিত মজুমদার’র সভাপতিত্বে এই উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক হিমাংশু লাল রায়, সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন, ডা. শাহাদাত হোসেন প্রমুখ।
কলেজের অধ্যক্ষ ডা. মনোজিত মজুমদার জানালেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জে সোমবার থেকে পাঠদান শুরু হচ্ছে। শিক্ষার্থীরা এসে ছাত্রবাসে উঠেছে। পরিকল্পনা মন্ত্রী তাদের সঙ্গে কুশল বিনিময় করেছেন। ব্যক্তিগত পক্ষ থেকে শিক্ষা ও স্বাস্থ্যবিধি সামগ্রী তুলে দিয়েছেন। শিক্ষার্থীদের উৎসাহিত করেছেন তিনি।
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের স্বপ্ন সুনামগঞ্জবাসীর বহুদিনের ছিল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করেছেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের যাত্রা শুরু হয়েছে, সোমবার থেকে পাঠদান শুরু হবে, শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করতে গিয়েছিলাম, আমি তাদেরকে বলেছি সকল প্রয়োজনে প্রশাসন ও আমি তাদের সঙ্গে আছি।