নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিতার্কিক সংগঠন ‘এনইইউবি ডিবেটিং সোসাইটি’র ২০২১-২২ বর্ষের জন্য ১০জন প্রেসিডিয়াম সদস্য এবং কার্যনির্বাহী কমিটিতে ১৩ জনসহ মোট ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। মো. হাবিবুর রহমান-কে প্রেসিডেন্ট এবং রুবাইয়াৎ বিনতে ওয়াহীদ-কে সেক্রেটারি করে ঘোষিত এই কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামীম আল আজিজ লেলিন।
এনইইউবি ডিবেটিং সোসাইটির নব গঠিত ২০২১-২২ সনের কমিটির বিভিন্ন পদগুলোতে যারা দায়িত্ব পালন করবেন তারা হলেন সহ-সভাপতি নুসরাত ইসলাম, সহ-সভাপতি ইমরান আহমদ খান, জয়েন্ট সেক্রেটারি হামজা আহমেদ, কোষাধ্যক্ষ- তাসলিম মেহজাবিন পুতুল, অর্গানাইজিং সেক্রেটারী-আল ইমরান নাহিদ, সহ-অর্গানাইজিং সেক্রেটারী- ইলিমা শিকদার প্রভা, ডিবেট সেক্রেটারী-মিশখা আখি, পাবলিকেশন সেক্রেটারী-মো. ফুয়াদুল ইসলাম এবং এসিসট্যান্ট পাবলিকেশন সেক্রেটারী পদে- লিমা জান্নাত। এছাড়াও এক্সিকিউটিভ মেম্বার হিসবে আছেন অনুপ তালুকদার ও এমরান হোসেন।
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলদেশ কর্তৃপক্ষ এনইইউবি ডিবেটিং সোসাইটির নবগঠিত ২০২১-২২ বর্ষের সকল সদস্যবৃন্দদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং শিক্ষার্থীদের মধ্যে বিতর্ককে জনপ্রিয় করে তুলতে বিশেষ অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। কর্তৃপক্ষ কমিটির সার্বিক সাফল্য কামানা করেন।
প্রেস বিজ্ঞপ্তি