নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ওয়েবিনার অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ‘‘ঊহঃৎবঢ়ৎবহবঁৎংযরঢ় ধঃ ঃযব ধমব ড়ভ ১৯” বিষয়ের উপর এক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের হিউম্যানিটিজ এন্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের এন্ড ডীন ও পাবলিক হেলথ বিভাগের প্রধান প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে এর সভাপতিত্বে এবং ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা রশিদ সাবার সঞ্চালনায় ওয়েবিনারে বিষয়ের উপর বক্তব্য রাখেন বিশিষ্ট উদ্যোক্তা ও অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ।
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস ওয়েবিনারের উদ্বোধন ঘোষণা করে বলেন, শিক্ষার পাশাপাশি একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তুলতে প্রয়োজনীয় জ্ঞান আহরণে এই ধরনের প্রোগ্রাম বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি ওয়েবিনার আয়োজনের জন্য নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।
ওয়েবিনারে স্পীকার মাহমুদুল হাসান সোহাগ একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠার ক্ষেত্রে বিভিন্ন বিষয় ও করণীয় সম্পর্কে অত্যন্ত গুরুত্বপূর্ণ তথ্যাবলী উপস্থাপন করেন এবং অংশগ্রহণকারী শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ওয়েবিনারে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।
প্রেস বিজ্ঞপ্তি