নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ IQAC এর উদ্যোগে ওয়ার্কসপ অনুষ্ঠিত

শিক্ষার গুনগতমান ও পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে গঠিত নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর Institutional Quality Assurance Cell (IQAC) উদ্যোগে ÔAccreditation standard and criteria’ বিষয়ের উপর এক ওয়ার্কসপ ১৯/১১/২০২০ তারিখে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। আইন ও বিচার বিভাগের প্রধান ড. নায়ীম আলীমুল হায়দারের উপস্থাপনায় ওয়ার্কসপে বিষয়ের উপর ‘স্পীকার’ হিসেবে উপস্থাপনা করেন এপ্লায়েড সোসিওলোজী ও সোস্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ আইকিউএসি এর পরিচালক মোঃ তানভীর আহমেদ চৌধুরী। ওয়ার্কসপে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর হেনা সিদ্দিকী, এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম ও মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ।
ওয়ার্কসপে বাংলাদেশ সরকারের গঠিত এক্রিডিটেশন কাউন্সিলের কার্যক্রম ও শিক্ষার গুনগতমান উন্নয়নে বিশ্ববিদ্যালয়ের কর্মপন্থা এবং এক্রিডিটেশন কাউন্সিলের মান যাচাইয়ের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অর্জনের প্রয়োজনীয় তথ্য উপস্থাপন করা হয়।
বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ওয়ার্কসপের গুরুত্ব তুলে ধরে বলেন মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়ই পারে দক্ষ কর্মী সৃষ্টি করতে, এজন্য তিনি শিক্ষক, কর্মকর্তা কর্মচারীরসহ সবাইকে স্ব-স্ব ক্ষেত্রে দক্ষতা বৃদ্ধির উপর গুরুত্ব দেন। বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর হেনা সিদ্দিকী, এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম ও মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ওয়ার্কসপ আয়োজনের জন্য নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর IQAC কর্তৃপক্ষকে ধন্যবাদ জনান এবং ট্রাস্টি বোর্ডের পক্ষ থেকে সকল প্রকার সাহায্য ও সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
ওয়ার্কসপে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
প্রেস বিজ্ঞপ্তি