নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র একাডেমিক কাউন্সিলের সভা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর একাডেমিক কাউন্সিলের ১২ তম সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১০ জুন বৃহস্পতিবার বেলা ১১টায় করোনা মহামারীর কারণে এই সভাটি ভার্চুয়াল প্লাটফর্ম জুম এ্যাপস্’র মাধ্যমে সভা অনুষ্ঠিত হয়। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস সভায় সভাপতিত্ব করেন।
এই ভার্চুয়াল সভায় সংযুক্ত হন দেশ বরেণ্য খ্যাতিমান ব্যক্তিত্ব, বিশিষ্ট শিক্ষাবিদ ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রফেসর ড. মোহাম্মদ ফরাসউদ্দীন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. নাজিয়া চৌধুরী।
এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ডীন ও সকল বিভগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ও রেজিস্ট্রার সভায় সংযুক্ত ছিলেন।
সভায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয় এবং পূর্ববর্তী সভার সিদ্ধান্ত সমূহের অগ্রগতি পর্যালোচনা করে বিভিন্ন বিষয়ের একাডেমিক কার্যক্রমের অনুমোদন দেয়া হয়।
প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস একাডেমিক কাউন্সিলের সকল সদস্যবৃন্দকে সভায় সংযুক্ত থাকার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সংবাদ বিজ্ঞপ্তি