নির্মাণাধীন বর্ডারহাট পরিদর্শন করলেন ভারতের সহকারী হাইকমিশনার

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুর সীমান্তের শাহিদাবাদ বর্ডারহাট মঙ্গলবার পরিদর্শন করেছেন ভারতের সহকারী হাই কমিশনার নীরাজ কুমার জায়সওয়াল। এসময় তিনি বর্ডারহাটের নির্মাণ কাজ এবং যোগাযোগ সড়কের বিষয়ে দুই দেশের দায়িত্বশীল কর্মকর্তাদের কাছ থেকে খোঁজ খবর নেন। এসময় ভারতীয় হাই কমিশনের সিলেট অফিসের সেকেন্ড সেক্রেটারী টিজি রমেশ তাঁর সঙ্গে ছিলেন।
এর আগে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন নীরাজ কুমার জায়সওয়াল।
শাহিদাবাদ বর্ডারহাট পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী রিয়াজ উদ্দিন খন্দকার, তাহিরপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত. সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তের বাগানবাড়ী ও তাহিরপুর সীমান্তের শাহিদাবাদ বর্ডার হাট ডিসেম্বরের মাঝামাঝি সময়ে দুই দেশের প্রধানমন্ত্রী উদ্বোধনের কথা রয়েছে। গত ১০ নভেম্বর বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব ফারহানা ইসলাম সুনামগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটকে এই বিষয়টি জানিয়ে চিঠি