পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

সু.খবর ডেস্ক
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী। তিনি জানান, রাজধানীর বিজয় সরণিতে রবিবার সন্ধ্যায় গাড়িতে থাকা অবস্থায় হাত থেকে আইফোন ছো মেরে নিয়ে দৌড় দেয় একজন। মঙ্গলবার শেরেবাংলা নগরে পরিকল্পনা কমিশনে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক শেষে পরিকল্পনামন্ত্রী সংবাদ ব্রিফিংয়ের সময় এ কথা বলেন।
তিনি বলেন, রবিবার সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রণালয় থেকে যাবার পথে বিজয় সরণিতে গাড়িতে বসে মোবাইল ব্রাউজিং করছিলাম। হুট করে কিছু বুঝে ওঠার আগেই কেউ একজন মোবাইল নিয়ে দৌড় দেয়। ব্রাউজিংয়ে মনোযোগ থাকার কারণে মুহূর্তের মধ্যে কি ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। সম্বিৎ ফিরে পেয়ে গাড়িতে থাকা পুলিশের গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেল। গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।
পরিকল্পনামন্ত্রী বলেন, ছেলেটা আমেরিকা থেকে এক হাজার ডলার দিয়ে কিনে পাঠিয়েছে। গাড়িতে পতাকাও ছিলো। আইএমই নাম্বার দিয়েছি। দেখা যাক কি হয়। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্টদের মোবাইল ফোন খোয়ানোর বিষয়টি জানিয়েছেন বলে তিনি সাংবাদিকদের জানান।
কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিমুজ্জামান বলেন, ‘মন্ত্রী মহোদয় ফোনে কথা বলছিলেন তখন মোবাইলটি ছিনতাই হয়। এই ঘটনায় আমাদের থানায় মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে মোবাইলটি উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি।’