পুত্রের মারপিটে আহত মা

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে পুত্রের বেধরক মারপিটে গুরুতর আহত হয়েছেন বৃদ্ধা মা। গুরুতর আহত বৃদ্ধা উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের মৃত. শাহাব উদ্দিনের স্ত্রী সায়েদা খাতুন (৭০)। বর্তমানে তিনি তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৭ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।
আহত বৃদ্ধা সায়েদা খাতুনের জামাতা আব্দুল আলিম জানান, আমার শ^শুরের কোন সম্পত্তি ছিল না। শ^াশুরী মা তার বাপের সম্পত্তি এনেছিলেন। ঐ সম্পত্তি পুত্র সাইকুল ইসলামের নিকট ২ লক্ষ টাকায় দলিলমূলে বিক্রি করেছিলেন। বিক্রিত জমির টাকা চাইতে গেলে পুত্র সাইকুল, তার ছেলে মামুন ও স্ত্রী ফুলবানু লোহার রড, লাটি নিয়ে মঙ্গলবার বিকেলে বৃদ্ধা সায়েদা খাতুনকে বেধরক মারপিট করে। এক পর্যায়ে সায়েদা খাতুন অজ্ঞান হয়ে যান। এ অবস্থায় সায়েদা খাতুনের দ্বিতীয় ছেলে হাইকুল ইসলাম তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাদাঘাট বাজারে স্থানীয় পল্লী চিকিৎসক দ্বারা চিকিৎসা করে মঙ্গলবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় আহত বৃদ্ধা সায়েদা খাতুন বাদী হয়ে বুধবার দুপুরে পুত্র সাইকুল, স্ত্রী ফুলবানু, ছেলে মামুন মিয়া, সাইকুলের শ্যালক কাউছারসহ ৪ জনকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
তাহিরপুর থানার এসআই শাহাদাৎ হোসেন এ সংক্রান্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, আহত বৃদ্ধা সায়েদা খাতুন তার অধীনে চিকিৎসাধীন রয়েছে। শরীর এবং হাত পায়ে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।