পৌরসভার প্রয়াত চেয়ারম্যানগণের স্মৃতিরক্ষার উদ্যোগ রোপন হলো ১২ ফলজ বৃক্ষ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত ১১ জন নির্বাচিত চেয়ারম্যান ও একজন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের‘এর স্মৃতি রক্ষার্থে ১২ টি ফলজ বৃক্ষ রোপন করা হয়েছে। পৌরসভার সামনের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে রোববার দুপুরে এই ফলজ বৃক্ষগুলো রোপন করেন পৌরসভার মেয়র নাদের বখ্ত।
পৌরসভার মেয়র নাদের বখ্ত জানালেন- সুনামগঞ্জ পৌরসভায় চেয়ারম্যান বা মেয়র হিসাবে যারা দায়িত্ব পালন করেছেন, তাঁরা সকলেই নন্দিত ছিলেন। প্রয়াত চেয়ারম্যান রায় বাহাদুর অমর নাথ রায়, মৌলভী মোনাওর আলী, রাকেশ রঞ্জন দাস, মৌলভী মফিজ চৌধুরী, সুশীল রঞ্জন মজুমদার, মৌলভী আবু হানিফা নবাব মিয়া, দেওয়ান ওবায়দুর রাজা চৌধুরী, মেজর ইকবাল হোসেন চৌধুরী, মনোয়ার বখ্ত নেক, মমিনুল মউজদীন, আয়ুব বখ্ত জগলুল এবং ভারপ্রাপ্ত পৌর চেয়ারম্যান হুমায়ুন কবীর জাহানুর শহরের মানুষের অতি আপনজন ছিলেন, সকলেই পৌরবাসীর কাছে সমাদৃত ছিলেন।
পৌরসভার তিনবারের পৌর চেয়ারম্যান প্রয়াত কবি মমিনুল মউজদীনের ১৩ তম মৃত্যুবার্ষিকীর দিনেই আমরা ১২ জন প্রয়াত পৌর পিতাকে সম্মান জানানোর জন্য বৃক্ষ রোপন করেছি। এই ১২ টি বৃক্ষ তাঁদের নাম এবং জন্ম-মৃত্যুর তারিখ লিখে রাখা হবে। তিনি জানান, সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ অনুমতি দিলে এই স্থানটি দৃষ্টিনন্দন করারও উদ্যোগ নেওয়া হবে।