নবীনগরে ৪ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকা থেকে ৪ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শুক্রবার রাত অনুমান ১১টায় হাজি লাল মিয়া জামে মসজিদের পাশ থেকে তাদের আটক করে জনতা।
আকটকৃত ছিনতাইকারীরা হলো মাইজবাড়ির রবি উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৯), মইনপুরের উজীর মিয়ার ছেলে শিপার মিয়া (২০), ধর্মপাশার আইনাল হকের ছেলে মুকুট মিয়া (১৯), সদর উপজেলার বনগাঁওয়ের ময়না মিয়ার ছেলে আব্দুস সামাদ (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীরা নবীনগর এলাকায় বাসা ভাড়া করে থাকতো। ঘটনার দিন সুরমা উত্তরপাড়ের গার্মেন্টস শ্রমিক ৪ ছেলে ও ১ মেয়ে ঢাকা যাবার উদ্দেশ্যে রাত অনুমান ১১টায় নদীপার হয়ে যানবাহন না পেয়ে পায়ে হেঁটে ধারারগাঁও এলাকা থেকে শহরে আসছিল। নবীনগরের লাল মিয়া জামে মসজিদের পাশে আসতেই ছিনতাইকারীরা ধরে তাদের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন দৌঁড়ে এসে ছিনতাইকারীদের আটকে রেখে পুলিশকে খবর দেয়।
স্থানীয় বাসিন্দা অ্যাড. নুরে আলম সিদ্দিকী উজ্জল বলেন, সুরমা নদীর উত্তরপাড়ের ইসলামপুর গ্রামের গার্মেন্টস শ্রমিকেরা ঈদের ছুটি শেষ হওয়ার পর ঢাকায় নিজ কর্মস্থালে রওয়ানা দিয়েছিলেন। রাত অনুমান ১১টায় শহরের নবীনগর এলাকায় আসতেই স্থানীয় কিছু ছিনতাইকারীর কবলে পড়েন তারা। পরে থানা পুলিশকে খবর দিলে তাদেরকে নিয়ে যায়।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান বলেন, শহরের নবীনগর এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রাতেই পুলিশ ছিনতাইকারীদের ধরে নিয়ে আসে। শনিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।