প্রচারণায় ব্যস্ত ৭ প্রার্থী

আকরাম উদ্দিন
ইউনিয়ন নির্বাচনী আমেজ শুরু হয়েছে গ্রামে। পছন্দের প্রার্থীদের নিয়ে সাধারণ মানুষের মাঝেও চলছে আলাপ। সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নও ব্যতিক্রম নয়। লক্ষণশ্রী ইউনিয়নের সম্ভাব্য বিএনপি মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ। আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে প্রচারণায় আছেন মো. আপ্তাব উদ্দিন, মো. আনোয়ারুল হক, অ্যাড. নিজাম উদ্দিন। জাতীয় পার্টির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল মন্নানও প্রচারণায় আছেন। সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশাহিদ আলম মহিম তালুকদার ও আব্দুর রকিব তালুকদার প্রচারণা করে যাচ্ছেন।
মো. আনোয়ারুল হক বলেন, আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচন করতে প্রচারণায় মাঠে আছি। এবার অনেক আগে থেকে প্রচারণার মাধ্যম হিসাবে ইউনিয়নের বিভিন্ন স্থানে বিলবোর্ড, ব্যানার টাঙ্গিয়ে দিয়েছি। ইউনিয়নের বিভিন্ন গ্রামে সভা করে যাচ্ছি।
জাতীয় পার্টীর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল মন্নান বলেন, আমি জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী। দীর্ঘদিন ধরে আমি এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছি।
সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশাহিদ আলম মহিম তালুকদার বলেন, আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য পোস্টার, ব্যানার, বিলবোর্ড স্থাপন করেছি। এলাকায় আমি প্রচারণা চালিয়ে যাচ্ছি। বিভিন্ন স্থানের ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও আশীর্বাদ চেয়ে সহযোগিতা কামনা করছি।
লক্ষণশ্রী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ বলেন, আমি বিএনপি’র মনোনীত চেয়ারম্যান হিসাবে একাধিকবার নির্বাচিত হয়েছি। এবারও আমি বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী। বর্তমানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। ইউনিয়নের অনেক উন্নয়ন কাজ করে যাচ্ছি। আগামীতেও নির্বাচিত হলে ইউনিয়নের অবশিষ্ট উন্নয়ন কাজ শেষ করব। তৃণমূল পর্যায়ে উন্নয়ন করে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করব।