প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ইমন-রুমেনের এক ঘণ্টার বৈঠক

স্টাফ রিপোর্টার
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল কবির রুমেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় জেলা পরিষদ নির্বাচনের বিষয়ে দলীয় সভানেত্রীকে অবহিত করাসহ সুনামগঞ্জে আওয়ামী লীগের কার্যক্রম নিয়ে দলীয় সভানেত্রীর সঙ্গে আলোচনা করেন এই দুই সহোদর।
খায়রুল কবির রুমেন বললেন, বেলা একটা থেকে তিনটা পর্যন্ত গণভবনে অবস্থানকালে দলীয় সভানেত্রীর সঙ্গে নানা বিষয়ে কথা হয়েছে। প্রায় এক ঘণ্টার বৈঠকে জেলা পরিষদ নির্বাচন বিষয়ে কথা হয়েছে। আওয়ামী লীগকে রাজাকার ও দুর্বৃত্তায়ন মুক্ত রাখা নিয়ে কথা হয় এসময়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সম্মানী ভাতা বাড়ানোর দাবি করেছি। সুনামগঞ্জের যে সকল ইউনিয়নে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হয় নি সেগুলোতে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স করার দাবিও তুলে ধরেছি আমরা দুই ভাই।
এছাড়াও সুনামগঞ্জ-সিলেট সড়ক প্রশস্তকরণ করে চার লেনে উন্নীতকরণ। হাসপাতালে চিকিৎসকসহ জনবল শূন্যতা দূর করার অনুরোধ জানিয়েছি।
প্রসঙ্গত. গেল ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন খায়রুল কবির রুমেন। নির্বাচনে মাত্র আট ভোটের ব্যবধানে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট জয়ী হন। নুরুল হুদা মুকুট পান ৬১২ ভোট এবং খায়রুল কবির রুমেন ৬০৪ ভোট পান।