প্রভাষক দুলাল মিয়া’র পিতার মৃত্যুতে জেলা বাকবিশিস’র শোক

বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক প্রভাষক দুলাল মিয়া’র পিতা ও বিশ্বম্ভরপুর উপজেলাস্থ ফতেপুর ইউপি’র হরিপুর গ্রামের প্রবীন মুরুব্বী আব্দুল মতলিব (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। ৩০ সেপ্টেম্বর রাত ১২.৩০ মি. বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৩ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগাহী রেখে যান।
তাঁর মৃত্যুতে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক শুভঙ্কর তালুকদার মান্না, উপদেষ্টা অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক রামানুজ রায়, সহ-সভাপতি প্রভাষক মো. আব্দুল বাতেন, সাধারণ সম্পাদক প্রভাষক মো. জামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক শাহিনা চৌধুরী রুবি, অর্থ সম্পাদক প্রভাষক কাঞ্চন বৈদ্য, দপ্তর সম্পাদক প্রভাষক মো. ফজলুল হক দোলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রজত কান্তি রায়, শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রভাষক মাহমুদ সুলতান, সদস্য প্রভাষক নূর হোসেন, প্রভাষক মো. জহিরুল ইসলাম, প্রভাষক হিমাদ্রী শংকর তালুকদার, প্রভাষক মো. আবুতাহের রানা, প্রভাষক মো. আশিকুর রহমান, ক্রীড়া শিক্ষক মো. লুৎফুর রহমান ও সহ-গ্রন্থাগারিক স্বপন রায় শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে, তার ২য় পুত্র দুলাল মিয়া জাউয়া বাজার ডিগ্রি কলেজের প্রভাষক ও তার পুত্রবধু রেশমা আক্তার লালারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং বড় মেয়ে স্বপ্না বেগম, দুলভারচর ব্র্যাক স্কুলের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত। প্রেস বিজ্ঞপ্তি