ফ্রান্সে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত

জগন্নাথপুর অফিস
ফ্রান্সে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের মোশাহিদ আলী নামের এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। গত শনিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যক ফেসবুকে ওই যুবকের মৃতে্যুর খবর ছড়িয়ে পড়ে।
নিহতের যুবকের স্বজনরা জানান, ২০১৩ সালে উচ্চ শিক্ষা অর্জনের লক্ষ্যে মোশাহিদ আলী ওরফে আলী মোহাম্মদ যুক্তরাজ্যে’উদ্দেশ্যে পাড়ি দেন। সেখানে একবছর অতিবাহিত হওয়ার পর ২০১৪ সালের দিকে ফ্রান্সের চলে যান। ফ্রান্সের লিল শহরে বসবাস করে আসছিলেন তিনি। গত শুত্রবার বাংলাদেশ সময় রাত ৩টায় কাজ থেকে বাসায় ফেরার পথে লিল শহরে চলন্ত বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মোশাহিদ আলী মারা যান।
নিহত যুবকের চাচাত্ব আব্দুর রাকিব বলেন, অবিশ্বাস্য এক মৃত্যুতে মোশাহিদের পরিবার বাকরুদ্ধ হয়ে পড়েছে। তার মা বারবার কান্নায় মুর্ছা যাচ্ছেন। ৭ বোন ও তিন ভাইয়ের মধ্যে সে ছিল দ্বিতীয়। তার মরদেহ দেশে আনতে প্রস্তুুতি চলছিলে।
মোশাহিদের বন্ধু উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ বলেন, স্বপ্ন আর বুকভরা আশা নিয়ে উন্নত জীবন গড়ার জন্য ২০১৩ সালে প্রবাস পাড়ি দেয় প্রিয় বন্ধু। তার অকাল মৃত্যুতে গ্রামের শোকের ছায়া নেমে এসেছে।
পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, অনাকাংখিত এই মৃত্যুতে আমরা শোকাহত।