ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের দিরাই উপজেলার মরহুম হাজী ওয়াহিদ উল্লাহ ও মরহুমা ফাতেরা বিবি স্মৃতি পরিষদের উদ্যোগে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী দিরাই পৌর শহরের রৌশনী কমিউনিটি সেন্টারে এই ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ শহরের জনতা চক্ষু হাসপাতালের সহযোগিতায় অনুষ্ঠিত ফ্রি চক্ষু শিবিরে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ১২০ জন রোগীকে ফ্রি ছানী অপারেশন, ৬১৩ জন সাধারণ রোগীকে ওষুধ, ৩ শত জনকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়। দিরাই উপজেলাসহ জেলার বিভিন্ন স্থানের চক্ষু রোগীরা এই চিকিৎসা সেবা গ্রহণ করেন। আগামী শুক্র ও শনিবার সুনামগঞ্জ শহরের জনতা চক্ষু হাসপাতালে চোখে ছানীপরা রোগীদের বিনামূল্যে অপারেশন সম্পন্ন করা হবে।
এ উপলক্ষে ওইদিন সকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই ফ্রি চক্ষু শিবির কার্যক্রমের উদ্বোধন করেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়, মো. মোহন চৌধুরী, হাজী আব্দুল আহাদ।
সভায় সভাপতিত্ব করেন মরহুম হাজী ওয়াহিদ উল্লাহ ও মরহুমা ফাতেরা বিবি স্মৃতি পরিষদের চেয়ারম্যান হাজী আলা মিয়া। সভা পরিচালনা করেন জনতা চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনতা চক্ষু হাসপাতালের পরিচালক শ্যামল চন্দ্র তালুকদার ও পরিচালক মুহাইমিনুল হক শাহেদ প্রমুখ।