বন্ধুকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি আটক

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার সীমান্তে বন্ধু কর্তৃক ফিরোজ মিয়া (৩০) নামের এক যুবককে রাতের আঁধারে প্রাণহননের চেষ্টা মামলার প্রধান আসামীকে আটক করেছে দোয়ারাবাজার থানার পুলিশ।
শনিবার রাতে ইদুকোনা এলাকা থেকে মামলার প্রধান আসামী উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা গ্রামের মুকতইল হোসেন সরকারের পুত্র বিল্লাল হোসেনকে আটক করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা দোয়ারাবাজার থানার এস আই সুপ্রাংশু দে দিলু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করেন।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর জানান, দোয়ারাবাজার থানায় নিয়মিত মামলা থাকায় বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, উপজেলার ইদুকোণা গ্রামের মৃত ফরিদ মিয়ার পুত্র ফিরোজ মিয়া ও একই গ্রামের মুকতইল হোসেন সরকারের পুত্র বিল্লাল হোসেন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। ফিরোজ মিয়া ইদুকোণা গ্রাম পয়েন্টে মোবাইল মেকানিকের কাজ করেন। সম্প্রতি ফিরোজ মিয়া এনজিও থেকে জামিন হয়ে তার বন্ধু বিল্লাল হোসেনকে মোটা অংকের ঋণ তুলে দেন। ওইদিন তার কাছে ৪৫ হাজার টাকা ছিল। টাকার লোভে ফিরোজ মিয়াকে ডেকে নির্জন টিলায় নিয়ে প্রাণে মারার উদ্দেশ্য কসটেপ দিয়ে তার মুখ বেঁধে হত্যার উদ্দেশ্য চার্জ লাইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় বেধড়ক আঘাত করতে থাকে। নির্জনটিলায় চিৎকার শুনে স্থানীয় বাসিন্দা ইয়াকুব আলী তাকে গুরুতর আহত অবস্থায় তাদের কবল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।