বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
গত কয়েকদিনের অবিরাম বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে পানিবন্দি মানুষের মাঝে সদর উপজেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার সুরমা ইউনিয়নের সদরগড়, হালুয়ারঘাট, রহমতপুর, পৌরসভার সাহেববাড়ি ঘাট এলাকায় ১১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, চিড়া, মুড়ি, ঔষধ, মোমবাতি, দিয়াশলাই প্রভৃতি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজলু, আওয়ামী লীগ নেতা এরন মিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি অরিন্দম মৈত্র অমিয়, শামসুল আবেদিন রাজন প্রমুখ।
এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, প্রকৃতির সাথে লড়াই করে হাওরের জেলা সুনামগঞ্জের মানুষ জীবন জীবিকা নির্বাহ করে আসছেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের যে কোন দুর্যোগে পাশে থেকে ত্রাণ সহায়তা করে আসছেন। সাধারন জনগণকে ধৈয্যর্র সাথে বন্যা পরিস্থিতি মোকাবেলা করা আহজান জানিয়ে তিনি বলেন, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত উপজেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।