‘বিএনপিকে ধংস করার জন্য ষড়যন্ত্র করছে আ.লীগ’

স্টাফ রিপোর্টার
কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন বলেছেন, প্রতি বছর হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণের নামে কোটি কোটি টাকা দুর্নীতি করা হচ্ছে। অনিয়ম লুটপাটের কারণে বাঁধ ভেঙে কৃষকদের সর্বনাশ হচ্ছে। হাওরাঞ্চল ঘুরে বিএনপির মহাসচিবকে নিয়ে ঢাকায় এই বিষয়ে সংবাদ সম্মলেন করা জাতিকে দুর্নীতির বিষয়ে জানানো হবে বলে মন্তব্য করেন তিনি।
শুক্রবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ক্ষতিগ্রস্ত হাওরের ফসলরক্ষা বাঁধ পরিদর্শন শেষে ৫শ’ কৃষকের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন হাসান জাফির তুহিন।
তিনি বলেন, বিএনপি ক্ষমতায় নেই। সেই সুযোগে বিএনপিকে ধংস করার জন্য আওয়ামীলীগ সরকার ১৩ বছর ধরে ষড়যন্ত্র করছে। বিএনপি, যুবদল, কৃষকদল, ছাত্রদলের অনেক নেতাকর্মীকে তারা গুম করেছে। লক্ষ লক্ষ মিথ্যা মামলা দিয়ে সারাদেশের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। এরপরও বিএনপিকে ধংস করতে পারছে না তারা।
জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল ইসলাম নুরুল, কেন্দ্রীয় কৃষক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আওয়াল, জেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদ প্রমুখ।