বিএনপি নেতার বাড়িতে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের বাড়িতে রাতের আঁধারে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। গত বুধবার রাত ১২ টার দিকে জগন্নাথপুর পৌরসভার ছিলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
বিএনপি নেতা দিলু মিয়া জানান, কয়ছর এম আহমদের বাড়িতে তাঁর পরিবারের কেউ থাকে না। তাঁরা সবাই যুক্তরাজ্যে বসবাস করেন। বাড়িতে শুধু এক হুজুর থাকেন। অন্যান্য দিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে ওই হুজুর ঘুমিয়ে পড়েন। গভীর রাতে ঘরের বাহিরে আগুনের উত্তাপে তিনি জেগে দেখেন বাড়ির গ্যারেজ ঘরে বাইরে আগুনের লেলিহান শিখা এবং দুই ব্যক্তিকে পালিয়ে যেতে দেখতে পান ওই হুজুর। এসময় তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হন।
তিনি আরো জানান, ঘরের বাইরে তীরের সঙ্গে শার্টের মধ্যে কেরোসিন তেল দিয়ে আগুন লাগানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনাস্থলে কেরোসিনের বোতল পাওয়া যায়।
এ ব্যাপারে জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় কোনো হতাহত বা ক্ষয়ক্ষতি কিছুই হয়নি। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে পুলিশ মূল ঘটনা জানতে কাজ করে যাচ্ছে।