বিকেবিকেপি’র সুনামগঞ্জ জেলা সম্মেলন /সভাপতি ডা. বাদল চন্দ্র বর্মন সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র বর্মণ

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ ক্ষত্রিয় বর্মণ সম্প্রদায়ের ইতহিাস অনুশীলন ও কল্যাণ পরিষদ (বিকেবিকেপি’র) সুনামগঞ্জ জেলার শাখার প্রথম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
সংগঠনের সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বাদল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও সদস্য সচিব শিক্ষক গৌরাঙ্গ বর্মণের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের নিউরোলজি বিভাগের অধ্যাপক ডা. কনোজ কুমার বর্মণ। প্রধান বক্তার বক্তব্য রাখেন ক্ষত্রিয় বর্মন সম্প্রদায়ের বিভাগীয় আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডা. হারাধন বর্মণ, অভিনেতা রাজ নারায়ন বর্মণ, প্রকৌশলী অসীম কুমার হালদার, বিসিআইসির সাবেক অতিরিক্ত মহাব্যবস্থাপক সুকুমার বর্মণ, সুনামগঞ্জ সদর হাসপাতালের অর্থো-সার্জারী বিভাগের কনসালটেন্ট ডা. শ্যামল চন্দ্র বর্মণ, সুনামগঞ্জ সদর হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. লিপিকা দাস, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সুমন চন্দ্র বর্মণ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, অবসরপ্রাপ্ত প্রকৌশলী আশুতোষ রায় বর্মণ, অবসরপ্রাপ্ত সহকারি কর কমিশনার সুধীর চন্দ্র বর্মণ, সাংবাদিক ও সাহিত্যিক হৃষিকেশ রায় শংকর, সিলেট বিভাগীয় বিকেবিকেপি’র সদস্য সচিব অবসরপ্রাপ্ত উপ সহকারী প্রকৌশলী বীরলাল বর্মণ, সিলেটের গ্রীণহিল টেস্ট কলেজের উপাধ্যক্ষ সীতেশ রঞ্জন বর্মণ, বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মণ, ভূমি উপসহকারি কর্মকর্তা উপানন্দ বর্মণ, করিমপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দিলীপ বর্মণ, মধ্যনগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সুমন বর্মণ।
সম্মেলন শেষে ডা. বাদল চন্দ্র বর্মণকে সভাপতি, শিক্ষক গৌরাঙ্গ বর্মণকে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ জেলা কমিটি এবং লিটন বর্মণকে সভাপতি ও নয়ন বর্মণকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।