বিশ্বম্ভপুরে পুসাবের নতুন কমিটি গঠন

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (পুসাব) এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।
বিশ্বম্ভরপুর উপজেলা থেকে বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, সরকারি মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের উদ্যোগে গড়ে উঠা সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব বিশ্বম্ভরপুর (পুসাব)। ২০১৪ সালের ৩০ জুলাই আত্মপ্রকাশ করে এই সংগঠনটি। গত ৩০ জুলাই পুসাবের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৮ম বছরে পদার্পণ উপলক্ষে ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এসময় ৮ম কার্যনির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা নুরুল আলম সাগর, আব্দুল্লাহ আল নোমান, সাইফুল ইসলাম, হুসাইন আহমেদসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।
সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি নাজমুল হাসান সুজন, সহ-সভাপতি মোকাব্বির আহমেদ তামিম, ইমতিয়াজ আহমেদ, নারিয়া নূর, তানজিলা জামান রেমি, সাধারণ সম্পাদক জাহিদ আমিন নিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদকঃ আরিফুল হক, আমির হামজা, হাফিজা আক্তার, অপূর্ব তালুকদার, কোষাধ্যক্ষ তৌফিকুর রহমান শিশির, সহ কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন সম্রাট, সাংগঠনিক সম্পাদক নুসরাত জাহান জেরিন, তরিকুল ইসলাম রুমান, বাবুল মিয়া, দপ্তর সম্পাদক নুরুল আমিন, মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দুর্জয় বর্মন, আব্দুর রহমান, সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ রণবিজয় তালুকদার প্রিতম, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক পুলক কুমার দাশ, সাংস্কৃতিক সম্পাদক অভিষেক রুদ্র, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমা আক্তার।