বিশ্বম্ভরপুরে আগুনে পুড়েছে ৩ টি দোকান

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা সদরের নতুন পাড়া মাদ্রাসা মার্কেটে আগুন লেগে ৩টি দোকান পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। তবে আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিশ্বম্ভরপুর উপজেলা সদরে নতুন পাড়া মাদ্রাসা মার্কেটে বিদ্যুতের তার থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৩টি দোকান ও দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও পার্শ্ববর্তী দোকান ও মসজিদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে বিশ্বম্ভরপুর উপজেলার ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।
উপজেলা নুতন পাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল আজিজ জানান, খোকন মিয়ার লেপ-তোষকের দোকান ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে লেপ-তোষকের দোকান মালিক খোকন মিয়ার তুলা, কাপড় সহ বিভিন্ন জিনিসপত্র পুড়ে প্রায় ২ লক্ষাধিক টাকা ও পার্শ্ববর্তী মুদি ব্যবসায়ী আনোয়ার হোসেনের প্রায় ১৫ লক্ষ টাকার সম্পূর্ণ মালামাল ও আক্তার হোসেনের চায়ের দোকানের প্রায় ২ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া পার্শ্ববর্তী মাদ্রাসা মসজিদ, দোকানদার হোদাল্লিন মিয়া ও খোকা মিয়া ব্যাপক ক্ষয়ক্ষতি হয় আগুনে।
স্থানীয় লোকজন জানান, ফায়ার সার্ভিসের লোকজন আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আপ্রাণ চেষ্টার মাধ্যমে দ্রুত আগুন নেভাতে সক্ষম হন। দেরি হলে আরো বড় ধরনের ক্ষয়ক্ষতির সম্ভাবনা ছিল। এজন্য ফায়ার সার্ভিসের লোকজনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।