বিশ্বম্ভরপুরে কর্মহীনদের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

অস্বচ্ছল ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার প্রশাসনের ব্যবস্থাপনায় অস্বচ্ছল ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু প্রভৃতি।
খাদ্য সামগ্রী বিতরণ সময় জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য প্রধানমন্ত্রীর উপহার দরিদ্রদের মধ্যে বিতরণ করা হচ্ছে। কোনো হতদরিদ্র পরিবার যেন খাদ্যসামগ্রী থেকে বঞ্চিত না হয় সে জন্য প্রশাসন সজাগ রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলার ভুমি কর্মকতা সজল মোল্লা, ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন, প্রকল্প কর্মকতা সফিকুল ইসলাম, সদস্য সচিক মো. আব্দুল কাদির, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এরশাদ আহমদ, জাপা নেতা চান মিয়া, হিফজুর, স্বপন পাল, আওমীগ নেতা হোমায়ুন কবির পাপন, কালি কুমার, রফিককুল ইসলাম তাং, খেলিম শেখ, শাহজাহান, সালেহ্, জাপা নেতা বুলবুল মেম্বার, সামাদ মেম্বার,সুহেল মেম্বার, মনির মেম্বার, তারা মিয়া মেম্বার, ডা: মোর্শেদ, হোসাইন, মহিবুর প্রমুখ।
প্রেসবিজ্ঞপ্তি