বিশ্বম্ভরপুরে পিআইসি সদস্যদেরকে নিয়ে কর্মশালা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে কাবিটা নীতিমালার আলোকে সুষ্ঠুভাবে হাওর রক্ষা বাঁধ নিমার্ণে পিআইসি সদস্যদের নিয়ে এক কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদ গণমিলায়তনে উপজেলা কাবিটা স্কীম প্রণয়ন, বাস্তবায়ন ও মনিটর্রিং কমিটির আয়োজনে কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা কমিটির সভাপতি মো. সাদি উর রহিম জাদিদ।
পাউবোর কার্য সহকারি মো. আল আমিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী পওর বিভাগ—১ এর মো. মামুন হাওলাদার। প্রশিক্ষণের মূল বিষয় নিয়ে উপস্থাপন করেন উপজেলা মনিটর্রিং কমিটির সদস্য সচিব পাউবোর উপ—সহকারি প্রকৌশলী মো. মনছুর রহমান।
বক্তব্য রাখেন ধনপুর ইউপি চেয়ারম্যান মো. মিলন মিয়া, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন প্রমুখ। পিআইসি সদস্যদের মধ্যে মুক্ত আলোচনায় কথা বলেন মো. মনসুর নূর চৌধুরী, লাকী মিয়া, এলেমান মিয়া, মাসুদ রানা প্রমুখ।
উপজেলায় চলতি বছর ৫৬টি পিআইসির মাধ্যমে হাওর রক্ষা বাঁধ নির্মাণ মেরামত করা হবে। সুষ্ঠুভাবে নীতিমালা মোতাবেক সময় মত বাঁধের কাজ বাস্তবায়ন করার জন্য বক্তাগণ পিআইসিদের প্রতি জোর আহবান জানানো হয়। সভায় সবকটি পিআইসির সভাপতি ও সেক্রেটারী অংশগ্রহণ করেন।