বিশ্বম্ভরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শনিবার বিকাল ৪টায় উপজেলা সদর জয় বাংলা চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির কর্মসূচি নির্দেশনা মোতাবেক কুমিল্লা, চাদপুর সহ দেশে বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতা, হত্যা, মন্দির-বাড়ি ঘরে অগ্নিসংযোগ, ভাংচুর, লুটপাটের প্রতিবাদে তীব্র নিন্দা ও দোষিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিধু ভূষন দাশ, পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সদস্য চিত্তরঞ্জন গোস্বামী, ধনপুর সলুকাবাদ ইউনিয়ন শাখার সভাপতি রাকেশ হাজং, পলাশ ইউনিয়ন শাখার সভাপতি স্বপন পাল, পূজা উদযাপন পরিষদের সুমন চক্রবর্তী, সাবেক ছাত্রলীগ নেতা বিল্টু দেবনাথ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা আহবায়ক কালী কুমার দাশ, সদস্য সচিব শংকর বড়াল প্রমুখ।
বক্তাগন প্রতিমা, মন্দির, বাড়ি ঘর, ভাংচুর, হত্যা ও লুটপাটের সাথে জড়িত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষিতের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।