বিশ্বম্ভরপুরে সামাজিক সম্প্রতির বন্ধন অটুট রেখে খেলাধুলার অঙ্গীকার

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে সামাজিক সম্প্রীতির বন্ধন অটুট রেখে সকল খেলাধুলা অনুষ্ঠানের অঙ্গীকার করা হয়। বৃহস্পতিবার (২৭অক্টোবর) উপজেলার পলাশ উচ্চ বিদ্যালয়ে মাঠে পলাশ ক্রীড়াচক্রের পঞ্চাশ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী উপলক্ষে একটি খেলা শুরু হওয়ার আগে এক সামাজিক সম্প্রীতির সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সামাজিক সম্প্রীতির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদি উর রহিম জাদিদ। এসময় উপস্থিত ছিলেন পলাশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সুহেল আহমদ, বিশ্বম্ভরপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাজ্জাদুর রহমান সাজু, পলাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূম সহ খেলোয়ার বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ ও সর্বস্তরের দর্শক জনতা।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার বক্তব্যে বলেন খেলাধুলা মানুষের শরীর ও মন প্রফুল্ল রাখে। সর্বস্তরের মানুষকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে, পাশাপাশি বিনোদনের মাধ্যম।
তিনি খেলাধুলা নিয়ে বিশ্বম্ভরপুরে আর কোন দিনও যাতে ঝগড়াঝাটি বা বিবাদ সৃষ্টি না হয় এ ব্যাপারে সকলের প্রতি আহবান জানান। পরে শান্তির প্রতীক কবুতর উড়িয়ে উপস্থিত সকলে সামাজিক সম্প্রতির মাধ্যমে খেলাধুলার অঙ্গিকার করেন।
পরে পলাশ কপি হাউজ একাদশ ও পদ্মনগর একাদশের মধ্যে পলাশ ক্রীড়া চক্রের সুবর্ণ জয়ন্তীর ২য় চক্রের খেলা অনুষ্ঠিত হয়। এতে পদ্মনগর একাদশ ৩-০ গোলে পলাশ কপি হাউজকে পরাজিত করে।