এম্বুল্যান্স পেলো বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্স

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে প্রাপ্ত নতুন একটি এম্বুল্যান্স উদ্বোধন করা হয়েছে। ভার্চুয়ালি সংযুক্ত থেকে উদ্বোধন করেন সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
সোমবার দুপুরে এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভাচুয়াল সভায়প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, এম্বুল্যান্সটি পাওয়ায় এ উপজেলাবাসী স্বাস্থ্য সেবায় অনেক উপকৃত হবেন। বর্তমান সরকার স্বাস্থ্য সেবা সহ সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি বর্তমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আব্দুল্লাহেল মারুফ।
এসময় ভাচুয়ালি সংযুক্ত ছিলেন মেডিকেল অফিসার ডা. ওসমান হায়দার, সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুর রহমান, উপজেলা জাতীয় পার্র্টি সদস্য সচিব আব্দু কাদির, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, স্যানেটারী ইন্সপেক্টর তাপস চক্রবর্তী, জাপা নেতা হিফজুর রহমান, উপজেলা প্রশাসনের আইসিটি টেকনিশিয়ান মো. আলাল উদ্দিন, মো. আলমগীর প্রমুখ।
আলোচনা শেষে স্বাস্থ্য কমপ্লেক্স সামনে আনুষ্ঠানিকভাবে এম্বুল্যান্সের চাবি হস্তান্তর করা হয়।