বেটারমেন্ট সোসাইটির নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার
প্রবাসী ছাত্রদের উদ্যোগে গঠিত বেটারমেন্ট সোসাইটি সুনামগঞ্জের মোল্লাপাড়া ইউনিয়নের সরদবাজ গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ টি পরিবারে মধ্যে নগদ অর্থ বিতরণ করেছে। শুক্রবার বিকেলে সুনামগঞ্জ স্বপ্নাদর্শের সহযোগিতায় এই অর্থ বিতরণ করা হয়।
নগদ অর্থ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও হাছনরাজা ট্রাস্টের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, এনটিভির স্টাফ করোসপন্ডন্ট দেওয়ান গিয়াস চৌধুরী, স্বপ্নাদর্শের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান দিপু, মোল্লাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সভাপতি সুধা রঞ্জন দাস নাট্যকর্মী নাজমুন নুর শ্রেষ্ঠ প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী বলেন, এবার সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যা হয়েছে। বন্যার দেড় মাস অতিবাহিত হলেও এখনো মানুষ ঘুরে দাঁড়াতে পারেনি। দুর্গত মানুষের পাশে দেশ বিদেশের মানুষ সাহায্যের হাত বাড়িয়েছেন। বেটারমেন্ট সোসাইটি ইংল্যন্ডের শিক্ষার্থীদের একটি সংগঠন। তারা বন্যার প্রথম থেকে সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ জন্য সহায়তা করে যাচ্ছে। আজ তাদের দেয়া অর্থ আমরা সরদাবাজ গ্রামের ৫০টি পরিবারের মধ্যে তুলে দিয়েছি।