ভ্যান ফিরিয়ে দিতে টাকা চাইল চোর!

দিরাই সংবাদদাতা
দিরাইয়ে রোববার রাতে একটি পিকআপ ভ্যান চুরি হয়। সোমবার দুপুরে ভ্যান তার কাছে আছে জানিয়ে মালিকের কাছে ফোন দিয়ে ভ্যানের জন্য টাকা দাবি করলো চোর।
জানা যায়, পৌরসভার মজলিশপুর গ্রামের রানা চৌধুরীর টাটা কোম্পানির একটি ব্লু রংয়ের মালবাহী পিকআপ ভ্যান রয়েছে। যার (রেজিঃ নং- ঢাকা-মেট্রো ন ১৫-৬১৫৬; ইঞ্জিন নং- ৪৯৭sp২৭cry৬১১৫২৪, চেসিস MAT৩৭৪৪৪LJSR০২৮৪৫)। গাড়িটি রবিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দিরাই কলেজ রোডস্থ বাসস্ট্যান্ডের পূর্ব দিকে ডাঃ রসেন্দ্র কুমার তালুকদারের বাসার পাশে মূল সড়কে লক করে রাখা হয়। পরের দিন সোমবার (২৪ অক্টোবর) সকাল ১০টার দিকে এসে তিনি পিকআপ ভ্যানটি সেই স্থানে পান নি।
পিকআপ ভ্যানের মালিক রানা চৌধুরী বললেন, সোমবার সকালে রক্ষিত স্থানে গাড়িটি না দেখতে পেয়ে তাৎক্ষণিক গাড়ির শো-রুমে ফোন দেই। কর্তৃপক্ষ গাড়িটির লোকেশন ডিভাইস চেক করে জানান, ভোর রাত ৪.২৮ মিনিট পর্যন্ত গাড়িটি রক্ষিত স্থানে ছিল। এরপর লোকেশন ডিভাইস বন্ধ করে দেয়া হয়েছে।
তিনি আরও জানান, সোমবার দুপুর ১.০৫ মিনিটে ০৯৬৩৮৫৫৪১০৮ নম্বর থেকে আমার মোবাইল নাম্বারে কল করে জনৈক ব্যক্তি গাড়ি তার হেফাজতে আছে বলে জানান। এসময় সে নগদ একাউন্ট (নম্বর ০১৯৫৪৯৬২৩১৫) দিয়ে বলে, ৫০ হাজার টাকা দিলে গাড়ি ফিরিয়ে দেবে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল আলম জানান, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।