মনোনয়নপত্র দাখিল করলেন ১৩ প্রার্থী

জগন্নাথপুর অফিস
আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনে জগন্নাথপুরে উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র দাখিল শেষ হয়েছে। বৃহস্পতিবার ছিল মনোয়নপত্র দাখিলের শেষ দিন। চেয়ারম্যান পদে ৫ জনসহ ১৩ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন উপজেলা নিবার্চন কর্মকতার্র কাযার্লয়ে।
চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তাঁরা হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান, আওয়ামী লীগের দলীয় প্রার্থী আকমল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ, জমিয়ত মনোনীত প্রার্থী সৈয়দ তালহা আলম ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস উদ্দিন চৌধুরী লিটন।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সহ সভাপতি সালেহ আহমদ, যুক্তরাজ্য প্রাবসী তুহেল আহমদ ও বিএনপি নেতা আব্দুল মতিন লাকি এবং নারী ভাইস চেয়ারম্যান পদে রিনা খান, সুফিয়া খানম সাথী ও সেলিনা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন সহকারী রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জানান, ৫ জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থিতা বাছাই ১০ অক্টোবর, প্রত্যাহার ১৭ অক্টোবর এবং ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার প্রথমবারের মতো ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে।