- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

মাও. জমির হোসাইন’র দাফন সম্পন্ন

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপুর উপজেলা কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, জামেয়া ইসলামিয়া কাউকান্দি বাজার মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব মাওলানা জমির হোসাইন’র দাফন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জামেয়া ইসলামিয়া কাউকান্দি বাজার মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে চড়গাঁও পঞ্চায়েত কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজায় হাজারো মুসুল্লিদের ঢল নামে। মহুরুমের জানাজা নামাজের ইমামতি পেশ করেন তার বড় ছেলে মাদ্রাসার ছাত্র আহছান হাবিব।
প্রসঙ্গত, গত সোমবার সন্ধায় উপজেলার বাদাঘাট বাজার জামে মসজিদ তাবলিক জোড় থেকে নিজ বাড়ি চড়গাঁও ফেরার পথে কাশতাল নামক একটি রাস্তায় সড়ক দুর্ঘটনায় তিনি মাথায় প্রচন্ড আগাত পেয়ে গুরুতর আহত হন। পরে পথচারী ও পরিবারের লোকজন রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার সকালে তার অবস্থা অবনতি হলে এখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে প্রেরণ করেন। তবে তাঁর অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে ঢাকা থেকে নিজ বাড়ি নিয়ে আসার পথে বুধবার দুপুর দেড়টার দিকে তিনি এই দুনিয়ার মায়া ত্যাগ করেন।
মহুরুমের অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়িক ও এলাকার সর্বস্তরের মানুষজন।

  • [১]