মাদক সমস্যা, ভাবনা ও প্রতিরোধ শীর্ষক সেমিনার

এডাব কর্তৃক মাদক সমস্যা, ভাবনা ও প্রতিরোধ শীর্ষক সেমিনার ও মাদক বিরোধী শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল সাড়ে ৩টায় এডাব সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে ‘মাদক সমস্যা, ভাবনা ও প্রতিরোধ শীর্ষক সেমিনার’ ও মাদক বিরোধী শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এডাব সভাপতি ও সুজন’র নিবার্হী পরিচালক নির্মল ভট্টাচার্য্য।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এডাব সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও আরডিএসএ এর নিবার্হী পরিচালক মো. মিজানুল হক সরকার। পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন এডাব’র বিভাগীয় সমন্বয়কারী বাবুল আক্তার।
সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. নাদিম হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ প্রদীপ কুমার চক্রবতীর্, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ—পরিদর্শক জুয়েল মিয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, পদ্মা’র নিবার্হী পরিচালক সাজ্জাদুর রহমান, অনির্বান যুব মহিলা সংঘ সভানেত্রী মোছা. শিল্পী বেগম, প্রত্যাশা মহিলা সমিতির সভানেত্রী মো. নাজমা বেগম, সুনামগঞ্জ মহিলা সমবায় সমিতির সভাপতি আশালতা বিশ^াস, অপরাজিতা মহিলা সংস্থার সভাপতি দ্বীপ্তি সরকার,
অংশগ্রহনকারী হিসেবে ইমাম, পুরহিত, জনপ্রতিনিধি, শিক্ষক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ছাত্র ও ছাত্রী, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নিবার্হী অফিসার উপস্থিত সকল অংশগ্রহণকারীদের শপথ বাক্য পাঠ করান এবং সেই সাথে নিজের মন থেকে নিজ দায়িত্বে মাদক বিরোধী শপথ গ্রহণ করতে তাগিদ প্রদান করেন।
প্রেসবিজ্ঞপ্তি