মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই- পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সহ সকলের সঙ্গে আমি কাজ করতে চাই। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই। সকল কাজ আমি একা করতে পারবো না। সেজন্য আপনাদের সহযোগিতা দরকার।
বৃহস্পতিবার বিকালে শান্তিগঞ্জ উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আপনারা নতুন কমিটিকে সংবর্ধনার মাধ্যমে সাহস, সম্মান দিচ্ছেন। আগামীতেও নতুন কমিটির কাজে আপনারা সহযোগিতা করবেন। আমি মনে করি নতুন কমিটি খুবই ভালো হয়েছে।
এর আগে দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে শুরু হওয়া সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়েজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান বারী সুজন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামী লীগ এদেশের গরীব দুঃখী মেহনতি মানুষের আস্থার প্রতীক। আওয়ামী লীগের নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার চলছে। কিন্তু একটি কুচক্রী মহল সেই ধারাকে ব্যাহত করতে কুৎসা রটাচ্ছে। এরা মানুষের ক্ষতি করতে চায়। উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দিতে চাই। তাই এই অপশক্তির বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।