মিডিয়া ফেলোশিপ সম্মাননা পেলেন আসাদ

স্টাফ রিপোর্টার
স্বাস্থ্য বিষয়ক প্রতিবেদন করায় দৈনিক সুনামগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার ‘সাইদুর রহমান আসাদ’ কে সম্মাননা দিয়েছে বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক ফর রেডিও অ্যান্ড কমিউনিকেশন (বিএনএনআরসি)।
স্বাস্থ্য বিষয়ক ফেলোশিপের আওতায় প্রতিবেদনের জন্য তিনি এই সম্মাননা পান। বৃহস্পতিবার প্রতিষ্ঠানের ঢাকা অফিসে সম্মাননা তুলে দেন লেখক-প্রাবন্ধিক ও বিএনএনআরসি রিসার্চ ফেলো হীরেন পন্ডিত।
চলতি বছরের শুরু থেকে বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক ফর রেডিও অ্যান্ড
কমিউনিকেশন (বিএনএনআরসি) এর স্বাস্থ্য বিষয়ক মিডিয়া ফেলোশিপের অধীনে ‘দুর্গম এলাকার মানুষের নেই করোনা সচেতনতা, পানিবাহিত রোগে আক্রান্ত হচ্ছেন নিম্ন আয়ের মানুষ, টাঙ্গুয়ার পাড়ে স্যানিটেশন সুবিধা অপ্রতুলতা ও বেশিরভাগ মানুষ সুষম খাবার খান না’ শিরোনামে ৪ টি প্রতিবেদন প্রকাশিত হয়।
একই ক্যাটাগরিতে সারাদেশের মোট ১৬ জন সাংবাদিক এই সম্মাননা পেয়েছেন। সবাইকে ঢাকায় অনুষ্ঠানের মাধ্যমে ক্রেস্ট ও সনদ প্রদান করার কথা রয়েছে।
সাইদুর রহমান আসাদ দৈনিক সুনামগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি ডিবিসি নিউজ ও দৈনিক ভোরের কাগজে জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি সুনামগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন।