মুজিববর্ষ গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশ্বম্ভরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
এরপর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদিউর রহিম জাদিদ এর সভাপতিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আ.লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
শিক্ষক অঞ্জন কুমার দে’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমরান আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দীন, উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম সিদ্দিকী।
স্বাগত বক্তব্য রাখেন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সাজু।
প্রধান অতিথি শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন একজন ক্রীড়াপ্রেমী ব্যক্তিত্ব। তিনি খেলাধুলা, শিক্ষা, সাংবাদিকতা সহ সর্বকাজ করে গেছেন। তিনি বলেন, গ্রামগঞ্জে এরকম টুর্নামেন্ট হয় বলেই, গ্রাম অঞ্চল থেকে জাতীয় পর্যায়ে খেলোয়াড়েরা সুযোগ পায়।
এসময় তিনি প্রধান অতিথি বিশ্বম্ভরপুর উপজেলায় মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠায় সহযোগিতা করার আশ্বাস দেন। এর আগে তিনি সফরসঙ্গীদের নিয়ে উপজেলা সদরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।
উল্লেখ্য, টুর্নামেন্টে ১৭টি ক্রিকেট টিম অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন বাদাঘাট (দ.) ইউনিয়ন বনাম সলুকাবাদ ইউনিয়ন। খেলায় বাদঘাট (দঃ) ইউনিয়ন প্রথমে ব্যাট করে ১৬ ওভারে ৯৬ রান করে। জবাবে সলুকাবাদ ইউনিয়ন ১০ উইকেটে বিজয় অর্জন করে।