মুজিব বর্ষের ঘর পরিদর্শনে ছাতকে জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন

ছাতক প্রতিনিধি
ছাতকে মুজিব বর্ষের ঘর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। মঙ্গলবার সকালে উপজেলার নোয়ারাই ইউনিয়নের জোড়াপানি ও কচুদাইড় গ্রামে গৃহহীনদের জন্য নির্মিত ও নির্মাণাধিন মুজিব বর্ষের ঘর পরিদর্শন করেন তিনি। প্রথমে জেলা প্রশাসক জোড়াপানি গ্রামে নির্মিত ১৯টি ঘর পরিদর্শন শেষে কচুদাইড় গ্রামে ৪০জন গৃহহীন পরিবারের জন্য নির্মাণাধিন সরকারী মুজিব বর্ষে ঘর পরিদর্শন করেন।
এর আগে জেলা প্রশাসক গোবিন্দগঞ্জ—সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও কমিউনিটি ক্লিনিক ও ছাতক সুরমা নদীর উপর নির্মিত সুরমা সেতু পরিদর্শন করেন। পরে তিনি ছাতক থানায় গেলে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।
বিকেলে ছাতক পৌরসভা কার্যালয় পরিদর্শন এবং মেয়র ও পৌর কর্মকর্তা—কর্মচারীদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। পরিদর্শনকালে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী, সুনামগঞ্জ গোপনীয় শাখার সহকারী কমিশনার মোহন মিঞ্জি, সুনামগঞ্জ গোপনীয় শাখার উপ প্রশাসনিক কর্মকর্তা পিন্টু চন্দ্র দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, নোয়ারাই ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, সহকারী তহশীলদার রেবুল রায়, ইউপি সদস্য আব্দুর রশীদ, নোয়ারাই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির প্রমুখ উপস্থিত ছিলেন।