রঙ্গারচরে বন্যার্ত মানুষের পাশে এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার
রবিবার বিকালে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিণাপাটি আদার বাজার ও রঙ্গারচর গ্রামের বন্যা পীড়িত মানুষদের দেখতে যান সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
এসময় তিনি ক্ষতিগ্রস্ত মানুষদের সাথে কথা বলে তাদের দুর্দশা লাঘবে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবার আশ্বাস দেন। তিনি বলেন, সাম্প্রতিক বন্যায় মানুষের জীবনকে বিপর্যয়ের মুখে ঠেলে দিয়েছে। এই বন্যায় মানুষের ঘরের সকল জিনিসের ক্ষতি সাধিত হয়েছে, এমনকি কারো বসত ঘরটি পর্যন্ত বন্যায় ভাসিয়ে নিয়ে গেছে। আমি সেই সকল ক্ষতিগ্রস্ত পরিবারের পুনর্বাসনের ব্যাপারে সরকারের উপর মহলে কথা বলছি, আমাদের জেলা প্রশাসক কে অনুরোধ করেছি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ভিজিডি ভিজিএফ এবং খাদ্যবান্ধব কর্মসূচী চালু করতে, টিসিবির মাধ্যমে গ্রামের সাধারণ মানুষকে ন্যায্য মূল্যে পণ্যের ব্যবস্থা করার জন্য বলেছি।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বন্যা দেখে গেছেন, তিনি সব রকম সহযোগিতার আশ্বাস দিয়ে গেছেন। আমি সংসদেও আবার আপনাদের দুর্দশার কথা তুলে ধরব।
এরপর তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, জেলা জাতীয় পার্টির নেতা জসিম উদ্দিন লাল, বিশিষ্ট মুরব্বি আজর আলী, সদর উপজেলা জাপার সেক্রেটারী সজ্জাদুর রহমান সাজু, রঙ্গারচর ইউপি জাপার আহবায়ক ফয়জুর রহমান, জাতীয় ওলামা পার্টি সুনামগঞ্জ জেলার আহবায়ক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল, তারা মিয়া, রইছ মিয়া, সাবেক মেম্বার খালেক মিয়া প্রমুখ।