রাজনীতিবিদ আবু সুফিয়ান আর নেই

স্টাফ রিপোর্টার
সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি… … রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ১ ছেলেসহ অসংখ্য স্বজন ও গুনগ্রাহী রেখেছেন। মঙ্গলবার বিকাল ৪ টা ৫০ মিনিটে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।
সাবেক ছাত্রইউনিয়ন নেতা আবু সুফিয়ান দীর্ঘদিন ধরে অসুস্থ্যতায় ভোগছিলেন। রোববার রাতে শারিরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেওয়া হয়। সেখানে নমুনা পরীক্ষায় তাঁর শরীরে করোনা ধরা পড়ে। আজ মঙ্গলবার ওখানেই মৃত্যু ঘটে এই রাজনীতিকের।
ছাত্রনেতা আবু সুফিয়ান সুনামগঞ্জ শহরে ‘ছাত্রইউনিয়নের সুফিয়ান ভাই’ হিসাবেই বেশি পরিচিত ছিলেন। ‘সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন’সহ আঞ্চলিক আন্দোলনে সক্রিয় ছিলেন তিনি। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ছিলেন এই সাবেক ডাকসাইটে ছাত্রনেতা।
জনপ্রিয় সাবেক এই রাজনীতিবিদ ও জনপ্রতিনিধির মৃত্যুর খবরে সুনামগঞ্জ শহরের রাজনৈতিক কর্মীদের মধ্যে মঙ্গলবার বিকালে শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে পৃথক পৃথকভাবে শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ্, সাবেক ছাত্রনেতা জেলা আওয়ামী লীগের সদস্য সুবীর তালুকদার বাপ্টু।