লক্ষণশ্রী ইউপিতে নব-নির্বাচিতদের বরণ

স্টাফ রিপোর্টার
লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন বর্তমান ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া। এছাড়াও বক্তব্য রাখেন আলহাজ্ব জমিরুন নুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ফজর আলী, ইউপি সদস্য মনির হোসেন ও আমেনা বেগম।
সভা সঞ্চালনা করেন যুবদল নেতা আশ্রাফ আলী। কুরআন থেকে তেলাওয়াত করেন মাও. মুজিবুর রহমান। সভার শুরুতেই নবনির্বাচিত ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সভায় সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ বলেন, আমরা মানুষের ভোটে নির্বাচিত হয়েছি। জনপ্রতিনিধি থাকা অবস্থায় যদি মানুষের সমস্যার সমাধান না করি, তাদের সম্পদ ভোগ করি, তবে এটা হবে গুরুতর অপরাধ। আমি চেষ্টা করব আমার পরিষদের পক্ষ থেকে সকল প্রকার বরাদ্দ সমবণ্টনের মাধ্যমে পুরো ইউনিয়নের যথাযথ উন্নয়ন করা।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার বলেন, ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল সদস্যরা জনগণের জীবনমানের উন্নয়নে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন। করোনার ভয়বহতা প্রতিরোধে সরকারী বিধি মেনে চলতে হবে সকলকে। এই জন্য জন সচেতনতা তৈরিতে ভূমিকা নিতে হবে।
প্রধান অতিথির বক্তব্যে খায়রুল হুদা চপল বলেন, আমাদের উপজেলা পরিষদের পক্ষ থেকে সদরের সকল ইউনিয়ন পরিষদকে সমানভাবে বরাদ্দ দিয়ে থাকি। আমি চেষ্টা করবো আগামীতে আরও বেশি করে বরাদ্দ প্রদানের। সকলে মিলে করোনা থেকে রক্ষা পেতে সচেতনতার প্রচার চালিয়ে যাবো।