লক্ষণশ্রী ও মোহনপুরে চাল বিতরণ

স্টাফ রিপোর্টার
সদর উপজেলার লক্ষণশ্রী ও মোহনপুর ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে ইউনিয়ন দুটির সুবিধাভোগীদের মাঝে পরিবার প্রতি ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়। শুক্রবার বিকেলে লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে চাল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ।
তিনি জানান, ইউনিয়নের ১,৫ ও ৯ নং ওয়ার্ডের প্রায় ৩শত সুবিধাভোগী দরিদ্র অসহায় পরিবারের মধ্যে কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে ইউনিয়নের ১ হাজার ৩৪৪ টি পরিবারের মধ্যে এ চাল বিতরণ করা হবে। বিতরণপর্বে তদারকীর দায়িত্বে থাকা সদর উপজেলার উপ-সহকারি কৃষি কর্মকর্তা রায়হানা বেগম, ইউপি সদস্যা মোছা. ময়না বেগম, সদস্য মো. হুশিয়ার আলী, মো. আব্দুর রহিম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
এদিকে গত বৃহস্পতিবার মোহনপুর ইউনিয়নে কর্মসূচির চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক। তিনি জানান ইউনিয়নের সুবিধাভোগী ১ হাজার ৪৮৯ জন সুবিধাভোগী লোকদের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি হারে চাল বিতরণ করা হবে। বৃহস্পতিবার পরিষদ কার্যালয় ও স্থানীয় পৈন্দা ফেরিঘাট থেকে চাল বিতরণ করা হয়। এসময় তদারকীর দায়িত্বে থাকা বিজিত দাস সহ প্যানেল চেয়ারম্যান তৈয়বুর রহমান, ইউপি সদস্যা শামসুন্নাহার বেগম, স্বপ্না বেগম, সদস্য মো.রইছ মিয়া, আব্দুছ ছোবহান, মামুনুর রশিদ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।