শান্তিগঞ্জে পুলিশের অভিযানে চোরাই রড উদ্ধার, আটক ২

শান্তিগঞ্জ অফিস
ভবনের চোরাই রড সহ দুই চোরকে আটক করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ। আটক চোরেরা হলো জেলার দোয়ারাবাজার থানা এলাকার যুগিরগাঁও গ্রামের ইন্তাজ আলীর ছেলে রুয়েল মিয়া (২৪) ও পাবনা জেলার ফরিদপুর থানা এলাকার আড়কান্দি গ্রামের চাদ মোল্লার ছেলে মোহাম্মদ আলী (২৩)। আটককৃত চোরদের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে শান্তিগঞ্জ থানায় মামলা রুজু করা হলে থানা পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেন।
জানা যায়, শান্তিগঞ্জ থানা এলাকার ভমভমি বাজারে সরকারিভাবে মার্কেট নির্মাণ কাজের নির্মাণ শ্রমিক হিসাবে মোঃ রুয়েল মিয়া ও মোহাম্মদ আলী কাজ করে আসছে। গত বুধবার সন্ধ্যায় ঠিকাদারের লোকজনদের অগোচারে নির্মাণ কাজের ৬ সুতি ৩৫০ কেজি রড কেটে ১৫০ টুকরা করে টমটম গাড়ীযোগে মো. রুয়েল মিয়া ও মোহাম্মদ আলী জগন্নাথপুর এলাকার ভাঙারী দোকানে বিক্রয় করতে যায়। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক মো. লুৎফুর রহমান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মো. রুয়েল মিয়া ও মোহাম্মদ আলীকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে চোরাই রড উদ্ধার করা হয়। এ ঘটনায় মার্কেট নির্মাণকারী প্রতিষ্ঠান মেসার্স আনোয়ারা এন্টারপ্রাইজের মালিক ধর্মপাশার বাসিন্দা মো. মাইন উদ্দিন বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপ পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে এবং তাদের কাছ থেকে চোরাই রড উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।