শান্তিগঞ্জে শিক্ষকদের সম্মাননা প্রদান

শান্তিগঞ্জ অফিস
শান্তিগঞ্জ উপজেলায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির অন্তর্ভূক্ত অবসরপ্রাপ্ত, মৃত্যুবরণকারী ও অন্যত্র চলে যাওয়া শিক্ষক কর্মচারীবৃন্দকে বিদায় সংবর্ধনা ও সম্মাননান প্রদান করা হয়ছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় শান্তিগঞ্জ উপজেলায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির আয়োজেন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হল রুমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার।
উপজেলায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদারঅ
সংবর্ধিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন পাগলা হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক সৈয়দ রমিজ উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক দরগাপাশা আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, শিক্ষক ছয়ফুজ্জামান, মাওলানা মামুনুর রশীদ, পরেশ চন্দ্র চক্রবর্তী।
এছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক আমিনুল ইসলাম, আব্দুল হাই, কৃষ্ণমোহন দাস, মোখলেছুর রহমান, সাইকুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।
শেষে উপজেলায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির পক্ষ থেকে মৃত্যুবরণকারী ৬ শিক্ষক, অবসরপ্রাপ্ত ১২ শিক্ষক ও অন্যত্র বদলী হওয়া ১১ শিক্ষক কে সম্মাননা প্রদান করা হয়।