শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শান্তিগঞ্জ অফিস
শান্তিগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামোধরতপী এলাকায় সিলেট -সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে ঢাকাগামী একটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটর সাইকেল আরোহী ছাতক উপজেলার কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে হৃদয় হোসেন (২০) একই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ (২০), সফিকুর রহমানের ছেলে জামিল মিয়া (২০)।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়,বুধবার রাত ১০ টার দিকে সুনামগঞ্জ অভিমুখে আসা তিন মোটরসাইকেল আরোহীর সাথে ঢাকাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের ধাক্কায় ছিটকে পড়ে তিন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন। তাৎক্ষণিক মুহুর্তে ঘাতক বাস ও ড্রাইভারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।
এ ব্যাপারে জয়কলস হাইওয়ে থানা পুলিশের ওসি সালেহ আহমদ জানান, ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। ঘাতক বাস ড্রাইভারকে আটক করা হয়েছে। লাশের সুরতহাল তৈরী করে সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানোর কাজ চলছে।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পাবার সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাস চালককে পুলিশ আটক করেছে।