শাল্লায় অপুর সমর্থকদের মানববন্ধন করতে দেয়নি প্রশাসন

স্টাফ রিপোর্টার
শাল্লা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অরিন্দম চৌধুরী অপুসহ ৫ জনের উপর মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত মানববন্ধন করতে দেয় নি প্রশাসন। শনিবার বেলা ১১ টায় এই মানববন্ধনের আয়োজন করা হয়েছিল।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বিশ^জিৎ চৌধুরী নান্টু বললেন, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের আয়োজনে মানববন্ধন করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে মৌখিক অনুমতি নেওয়া হয়েছিল। পরে তিনি জানিয়ে দেন, এই ঘটনায় হওয়া মামলার তদন্ত চলছে, তদন্ত চলাকালীন সময়ে মানববন্ধন করা যাবে না।
শাল্লা থানার ওসি নূর আলম বললেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মানববন্ধনের অনুমতি দেন নি, এজন্য মানববন্ধন করতে দেওয়া হয় নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদীর হোসেনকে ফোন দিলে তিনি ব্যস্ত আছেন, পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন।
গত সোমবার রাত সাড়ে ১২ টায় থানা থেকে নিজের বাসভবনে ফেরার সময় থানার দক্ষিণ পাশের মাঠের কাছাকাছি এলে এসআই শাহ আলী’র উপর হামলা হয়েছে অভিযোগ করে থানায় মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন এসআই শাহ আলী। এ ঘটনায় গত মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অরিন্দম চৌধুরী অপু, স্থানীয় তরুণ বিশ^জিৎ রায়, পলাশ সরকার পল্টু, মোটর সাইকেল চালক রতন রায় ও চন্দন রায়কে আসামী করে মামলা হয়েছে।
সোমবার রাতেই অরিন্দম ও রতনকে পুলিশ গ্রেপ্তার করেছে।