সংকীর্ণতা থেকে বেরিয়ে আসুন -বিএনপিকে পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর অফিস
সুনামগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বাংলাদেশ আর বাংলাদেশ আওয়ামী লীগ একসূত্রে গাঁথা। আওয়ামী লীগ আইনের শাসন ও গণতন্ত্রে বিশ্বাসী। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা রয়েছে। বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনারা সংকীর্ণতা থেকে বেরিয়ে আসুন, নির্বাচন কমিশনের প্রতি আস্থা রাখুন। আমরা খেলার জন্য তৈরি, আপনারাও ঘরে না বসে খেলার জন্য তৈরি হোন।
শুক্রবার বিকালে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনার সরকার অবহেলিত, বঞ্চিত, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। একটি মহল এটি সহ্য করতে না পেরে ষড়যন্ত্র করছে। দেশের সামগ্রিক অগ্রগতি দেখে তাঁরা দিশেহারা হয়ে গেছে।
পরিকল্পনামন্ত্রী বলেন, মানুষ উন্নয়নের পক্ষে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পক্ষে জেগে উঠেছে দেশের মানুষ।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় কর্মীসভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ।
সভায় গত ২ নভেম্বর জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সুফিয়া খানম সাথী কে ফুল দিয়ে বরণ করা হয়।
কর্মীসভায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আগামী ৭ নভেম্বর রানীগঞ্জ সেতুর উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে সকলের প্রতি আহ্বান জানান।